অ্যান্ড্রয়েড এর জন্য ৭ টি ফ্রি এবং সেরা অ্যানিমেশন অ্যাপ্লিকেশন | The 7 Best Animation Apps for Android to Create Awesome Animations

3d animation apps for android animation apps for computer animation app for android free download animation apps for pc 3d animation software for android free download animation maker for android free download 3d animation maker app for android best animation app
অ্যান্ড্রয়েড এর জন্য ৭ টি ফ্রি এবং সেরা অ্যানিমেশন অ্যাপ্লিকেশন | The 7 Best Animation Apps for Android to Create Awesome Animations

অ্যান্ড্রয়েড ডিভাইসগুলি আমাদের শত শত বিকল্প প্রদান করছে। অ্যানিমেশন তৈরি করা তাদের মধ্যে একটি। অ্যানিমেশন তৈরি করা সহজ কাজ ছিল না, বিশেষ করে আমাদের মোবাইল ফোন দিয়ে। বর্তমানে, আমরা অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশানের সাহায্যে আমাদের অ্যান্ড্রয়েড ডিভাইসগুলি ব্যবহার করে অনেক কিছু করতে পারি। অ্যানিমেশন তৈরি করা আসলে তেমন কঠিন কাজ নয়। বর্তমানে Android ডিভাইস এবং উন্নত স্তরের অ্যাপ্লিকেশানগুলিতে বিপ্লবী পরিবর্তনগুলির কারণে, আমরা এখন আমাদের অ্যান্ড্রয়েড ডিভাইসগুলির মাধ্যমে অ্যানিমেশন তৈরি করতে পারি। Google Play Store থেকে আপনি শত শত অ্যাপ্লিকেশান সরবরাহ করতে পারেন। কিন্তু, সেরা অ্যাপ্লিকেশানগুলি খুঁজে পেতে সামান্য কঠিন। এই কারণে, আমি অ্যান্ড্রয়েডের জন্য শীর্ষ টি অ্যানিমেশন অ্যাপস এখানে তালিকাভুক্ত করেছি । আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। যদি ভাল লাগে অথবা লিখাতে কোন ভুল থাকে তাহলে কমেন্ট করে জানতে পারেন। ও আমার পোস্ট টি যদি ভাল লাগে তাহলে শেয়ার করার জন্য  অনুরোধ রইলো।

অ্যান্ড্রয়েড জন্য ফ্রি এবং সেরা অ্যানিমেশন অ্যাপ্লিকেশন গুলো নিছে উল্লেখ করলাম।

1/ Veemee Avatar Video

Veemee ভিডিও আপনাকে আশ্চর্যজনক অ্যানিমেটেড ভিডিও অথবা বার্তা তৈরি করতে সাহায্য করে, এখানে আপনার মন মত ক্যারেক্টার বাচাই করে আপনার কথা বা ভয়েস এর সাথে যোগ করতে পারেন, এবং চাইলে আপনার মনমত ব্যাগরাইন্ড এট করতে পারেন ক্যারেক্টার এর পিছনে, এই অ্যাপটির আরেকটি ভাল দিক হচ্ছে আপনি যখন কথা বলবেন তার সাথে লিপসিং করবে। এবং এখানে তৈরি করা ভিডি আপনি যে কোন যায়গায় ব্যবহার করতে পারবেন, এটি আমি নিজেও ব্যবহার করি, এটাতে কি দরনের ভিডিও তৈরি করা যায় তা দেখার জন্য নিছে একটি ভিডিও দিলাম।
 





2/ Zoobe
 
Zoobe- এই অ্যাপ টি দিয়ে আপনার দৈনন্দিন চ্যাটগুলিতে আপনার বন্ধুদের আশ্চর্য করে তুলতে পারেন, আপনার ভয়েস এবং আপনার পছন্দের অক্ষর দিয়ে আশ্চর্যজনক অ্যানিমেটেড ভিডিও তৈরি করতে পারেন এবং আপনার বন্দুদের বার্তা পাঠাতে পারেন! তাদের বিশেষ করে অনুভব করুক এবং হেল্প ট্রেন্ডসিলা ২ ™, স্লিমার থেকে ঘোস্টবাস্টারস ™, প্যাডিংংটন বিয়ার, ক্যাপ দ্য রোপ, পিএসি-ম্যান ™ থেকে সিড, ডিয়েগো বা ঠাকুরগাঁওয়ে হ্যালো-এজ ™, ম্যভিস এবং ফ্র্যাঙ্ক থেকে ঘুরে বেড়ান। ভুতুড়ে অ্যাডভেঞ্চার, রাউটার ফাইটার থেকে রিউ, ভিক দ্য ওয়াইকিং ™, দ্য ডোনাল্ড, হিলারি, এঞ্জেলা মার্কেল এবং অবশ্যই বিখ্যাত ক্যারেক্টার গুলো রয়েছে এবং এটি মোবাইল ইউটিউবারদের জন্য এটি একটি গুরুত্বপূর্ণ অ্যাপ। এটি দিয়ে নিছের ভিডিও টার মত ভিডিও তৈরি করতে পারেন।



 



3/ Animate it
Animate it একটি অ্যান্ড্রয়েড ভিত্তিক অ্যানিমেশন এর জন্য স্রষ্টা অ্যাপ্লিকেশন। অ্যাপ্লিকেশান পেশাদারদের পাশাপাশি শিক্ষার্থীদের জন্য খুবই উপযোগী। একই সময়ে, আপনি অথবা আপনার সন্তানরা এই অ্যাপ ব্যবহার করে একটি কার্টুনও তৈরি করতে পারেন। এটি ক্রিয়েশন, সম্পাদনা এবং খোলার দৃশ্যের মতো বৈশিষ্ট্যগুলি রয়েছে যা চরিত্রের তথ্য সম্পর্কে রয়েছে। অ্যানিমেশনের জন্য সরঞ্জামগুলি প্রতিটি ক্লিপে ৩২ টি কীফ্রেমের সাথে তৈরি এবং সম্পাদনা করে ২0 টি ফাইল পর্যন্ত। অ্যানিমেশন তৈরি করার সময় প্লেব্যাক অপশন টি ও আপনার অনেক কাজে আসবে। আপনার সৃজনশীলতা জন্য প্রতিটি বৈশিষ্ট্য ব্যবহার করতে পারেন। এই অ্যাপ ব্যবহার করে একটি কার্টুন ভিডিও কি ভাবে তৈরি করবেন তার জন্য ছোট একটি ভিডিও নিছে দিলাম। আর এর থেকে ও ভালো ভাল ভিডিও টিউটরিয়াল পাবেন ইউটিউব এ । আর অ্যাপ টি ডাউনলোড করার জন্য ডাউনলোড বাটনে ক্লিক করুন।


youtube help bd, animation, mobile phone, 3d animation apps for android  animation apps for computer  animation app for android free download  animation apps for pc  3d animation software for android free download  animation maker for android free download  3d animation maker app for android  best animation app




4/ FlipaClip - Cartoon animation

FlipaClip - Cartoon animation আপনাকে আপনার শৈশব পুনরায় জীবিত করে তোলে এবং আপনার সৃজনশীলতা বা পেশাদারী দক্ষতাগুলি অনেক শীতল উপায়ে প্রকাশ করে!
ফ্রেম বাই ফ্রেম অ্যানিমেশন ব্যবহার করে আপনার কার্টুন আঁকুন। এটা শুধু পুরানো স্কুল flipbook মত কাজ করে কিন্তু এটি একটি একটি আধুনিক টুইস্ট!
আপনি স্কেচিং, স্টোরিবোর্ডিং, অ্যানিমাইটিং বা কেবল ফ্লিপক্লিপের চারপাশে খেলা করছেন কিনা তা অন্তর্নিহিত সরঞ্জামগুলি সরবরাহ করে এবং আপনার সৃজনশীল ধারণাগুলির জন্য নিখুঁত প্ল্যাটফর্ম। এখানে আপনার ইচ্ছা মতো ছবি একে অ্যানিমেশন তৈরি করতে পারেন, এটাতে কি ধরনের ভিডিও তৈরি করতে পারেন তার সিম্পল ভিডিও নিছে দেওয়া হলো।


 

DOWNLOAD

5/ Kids Animations

Kids Animations : - এই অ্যাপ্লিকেশন সাহায্যে আপনি 3D অ্যানিমেটেড ছোট সিনেমা এবং বাচ্চাদের জন্য এবং পরিবারের জন্য কার্টুন ভিডিও তৈরি করতে পারেন। কিছু সিনেমা লেগো মার্ভেল সুপার হিরোস; জাঙ্কাইয়ার্ড জিম, মিনিস, টুটিটু; রবিনসন ক্রুস; বিগ বাক বনবিড়াল; দ্বীপে মাইনকার্জ এবং ভেড়া মধ্যে স্পঞ্জ।

DOWNLOAD 

6/ tellagami 

tellagami আর Veemee Avatar Video প্রায় এক রকম তবে এটার ক্যারেক্টার গুলো একটু আলাদা, tellagami  আপনাকে আশ্চর্যজনক অ্যানিমেটেড ভিডিও অথবা বার্তা তৈরি করতে সাহায্য করে, এখানে আপনার মন মত ক্যারেক্টার বাচাই করে আপনার কথা বা ভয়েস এর সাথে যোগ করতে পারেন, এবং চাইলে আপনার মনমত ব্যাগরাইন্ড এট করতে পারেন ক্যারেক্টার এর পিছনে, এই অ্যাপটির আরেকটি ভাল দিক হচ্ছে আপনি যখন কথা বলবেন তার সাথে লিপসিং করবে। এবং এখানে তৈরি করা ভিডি আপনি যে কোন যায়গায় ব্যবহার করতে পারবেন, এটি আমি নিজেও ব্যবহার করি, এটাতে কি দরনের ভিডিও তৈরি করা যায় তা দেখার জন্য নিছে একটি ভিডিও দিলাম।


7/ FxGuru: Movie FX Director

বড় বাজেটের হ্যালোস্ট হিরো, স্কাই ফাই এবং অ্যাকশন মুভি বিশেষ প্রভাবের কোনও ভিডিওতে মজা এবং উত্তেজনা যোগ করুন। FxGuru এর মুভি এফএক্স পরিচালক আপনি ভয়, ছাপ বা এমনকি আপনার বন্ধুদের prank জন্য এটি ব্যবহার করতে পারেন।এটাতে কি দরনের ভিডিও তৈরি করা যায় তা দেখার জন্য নিছে একটি ভিডিও দিলাম।


  
DOWNLOAD

আপনার প্রয়োজনীয় আরো কিছু পোস্ট এক নজর দেখে নিন।


2/ কিভাবে তৈরী করবেন talking_tom_news, যে কোন মোবাইল দিয়ে |

3/ আপনার ছবি দিয়ে এনিমেশন ভিডিও বানান।

4/ KineMaster Software এ কি ভাবে লগো ছাড়া ভিডিও এডিট করবেন?

5/ যে কোন গান গাইবেন বাজনার সাথে, সুধু বাজনা রয়েছে |

6/ এন্ড্রয়েড মোবাইল দিয়ে ইউটিউব এ কাজ করতে ছাইলে আপনার যে সব সফ্টওয়্যার এর প্রয়োজন হবে।


7/ All Adobe Software CRACK

 
TAG: 3d animation apps for android animation apps for computer animation app for android free download animation apps for pc 3d animation software for android free download animation maker for android free download 3d animation maker app for android best animation app
Previous Post
Next Post
Related Posts