ইউটিউব ভিডিও আপলোড দেওয়ার আগে কিভাবে SEO বা Optimization করবেন (ভিডিও সহ)

ইউটিউব ট্যাগ কি, ইউটিউব চ্যানেলের নাম, ইউটিউব ভিউ, ইউটিউব থেকে কত আয় করা যায়, ইউটিউব চ্যানেল নাম, ইউটিউব কপিরাইট, ইউটিউবে আয়, কিভাবে ইউটিউব থেকে আয় করবেন?
ইউটিউব ভিডিও আপলোড দেওয়ার আগে কিভাবে SEO বা Optimization করবেন (ভিডিও সহ)
আপনি ভিডিও তৈরি করলেন ইউটিউব এ আপলোড দেওয়ার জন্য, কিন্তু আপনি আপনার ভিডিও সঠিক ভাবে যদি এস.ই.ও না করেন হলে আপনার ভিডিও ভিউ হবে না, এবং ভিউ না হলে আপনার ভিডিও এর কোন মূল্য থকবে না। বা তার থেকে ইনকাম ও পাবেন না। তো আমরা যদি ইউটিউব এ কাজ করতে চাই তাহলে আমাদের এস.ই.ও কারা অবশ্যই শিখতে হবে। তো ইউটিউব এস.ই.ও অনেক ভাবে করতে হয়। তার মধ্যে একটি বিষয় নিয়ে এই পোস্ট এ আলোছনা করা হবে।

আসলে আলোছনা করা হবে বল্লে ভুল হবে, আর লিখে আলোছনা করলে আপনারা কেউ বুজবেন ও না। তাই নিছে আপনাদের জন্য একটি ভিডিও দিলাম যা দেখে আপনারা সরাসরী শিক্ষতে পারবেন।
আসাকরি আপনারা ভিডিও দেখে বুঝতে পেরেছেন কি করে ইউটিউব ভিডিও আপলোড দেওয়ার আগে কিভাবে SEO বা Optimization করতে হবে, এটা কিন্তু খুবই গুরুত্ত পূন বিষয়। আপনি যখন ইউটিউব এ ভিডিও আপলোড দিবেন তখন আপনার এ ডিটেলস গুলো অনুসারে আপলোড নিবে, এবং এগুলো কিন্তু ইউটিউব এ রেকড হয়ে থাকে। যদি আপনাদের বুঝতে কোন সমস্যা হয় তাহলে নিছে কমেন্ট করে জানাবেন অথবা আমাদের গ্রুপে পোষ্ট করতে পারেন।
এতক্ষন সময় নিয়ে পোস্টটি পড়ার জন্য ও আমাদের সাইড ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ।

TAG: ইউটিউব ভিডিও আপলোড দেওয়ার আগে কিভাবে SEO বা Optimization করবেন (ভিডিও সহ), ইউটিউব ট্যাগ কি, ইউটিউব চ্যানেলের নাম, ইউটিউব ভিউ, ইউটিউব থেকে কত আয় করা যায়, ইউটিউব চ্যানেল নাম, ইউটিউব কপিরাইট, ইউটিউবে আয়, কিভাবে ইউটিউব থেকে আয় করবেন, ইউটিউব ভিডিও আপলোড দেওয়ার আগে কিভাবে SEO বা Optimization করবেন (ভিডিও সহ) YouTube.Video.SEO.How.To.Rank.Your.Youtube.Videos
Previous Post
Next Post
Related Posts