একটি মাত্র এন্ড্রয়েড সফটওয়্যারের মাধ্যমে আউটসোর্সিং এর সকল কাজ শিখুন !

হায় বন্ধুরা,

সবাই কেমন আছেন, আশা করি সবাই নিশ্চয়ই খুবই ভালও আছেন, কারন যারা Youtube help bd সাথে থাকে তারা সবসময় ভালও থাকে এটাই শাভাবিক, কারন আমি মনে করি এই সাইট টি ভিসিট করলে সর্বদা নতুন নতুন কিছু শেখা যায়,  আর সবার সাথে শেয়ার করা যায়, আমি প্রায় ১ বছর যাবত প্রতিদিন ভিজিট করি এই সাইট টি,অনেক কিছু শিখেছি অনলাইনে, আজ প্রায় ১ বছর ধরে অনলাইনে ইনকাম করছি, তো ভাবলাম এবার আমার এই জানা তথ্য হয়তোবা অনেকের কাছে অজানা থাকতে পারে, তাই আমার মাধ্যমে হয়তোবা কারও কোন রকম উপকার হতে পারে,
একটি মাত্র এন্ড্রয়েড সফটওয়্যারের মাধ্যমে আউটসোর্সিং এর সকল কাজ শিখুন !
একটি মাত্র এন্ড্রয়েড সফটওয়্যারের মাধ্যমে আউটসোর্সিং এর সকল কাজ শিখুন !
তো বন্ধরা, আজকাল প্রায়ই অহরহ একটি ব্যাপার হয়ে উঠেছি যে অনলাইন ইনকাম তথা আউটসোর্সিং নিয়ে, তাই সে বিশয়েই বলছি, অনলাইন ইনকাম এর আসলে অনেক মাধ্যম আছে, আপনাকে কাজ জানতে হবে, কাজ করার জন্য আপনাকে অনলাইনে ইনকাম করার জন্য আপনাকে ধৌয্য ধরতে হবে, সঠিক নিয়মে কাজ করতে হবে, অনলাইনে  যে সব বন্ধরা নতুন বিশেয করে ফ্রিল্যান্সিং এ নতুন কোন গাইডলাইন পাচ্ছেন না,আসলে তাদেরকে নিয়ে আজকে আমার এই পোস্ট, বন্ধরা  অনলাইন এ যারা নতুন এবং এই নতুন থেকে এক্সপার্ট লেভেলে যেতে চান তাদের জন্য আমি একটি android app সেয়ার করতে চাচ্ছি,এই এন্ড্রয়েড সফটওয়্যারটি আমার কাছে খুবই ভালো লেগেছে,আমি এটি প্রতিদিন ই ব্যাবহার করছ, আপনারাও এটি ব্যাবহার করতে পারেন, এই সফটওয়্যারটিতে আউটসোর্সিং এর সকল কাজ দেখানো আছে,এমন কোন কাজ নেই যে যেটা এই আপের মধ্যে পাবেন না, সফটওয়্যারটিতে ফ্রিল্যান্সিং এর সকল বিশয়ে কাজ করার নিয়ম শেখানো আছে,এমনকি আপনারা আপনাদের কাজের দক্ষতাও যাচাই করে নিতে পারেন,

তবে নিজের দক্ষতা যাচাই করার জন্য আপনার ফোনে ডাটা তথা ইন্টারনেট সংযোগ চালু করতে হবে

সুতরাং বন্ধরা আপনারা সফটওয়্যারটির ডাউনলোড  লিংক নিচে দিয়ে দিলাম,,

>> ডাউনলোড করতে এখানে ক্লিক করুন <<

সফটওয়্যারটি কেমন আমাকে জানাবেন
পোস্ট: সংগ্রহ কৃত।
Previous Post
Next Post
Related Posts