Pay Per Download (PPD) প্রোগ্রাম নিয়ে কিছু কথা

আমরা কম বেশি সবাই নেট থেকে গান, মুভি আর অন্যান্য দরকারী ফাইল অথবা সফটওয়্যার ডাউনলোড করি।
কিন্তু কেউ কি ভেবে দেখেছেন,
এই ফাইলটা কে আপলোড করেছে ?
কেন আপলোড করেছে ?
সে এটা কীভাবে আপলোড করেছে ?
তার আপলোড করা গান বা সফটওয়্যার কেউ ডাউনলোড করতে তার কি লাভ ?
আরও কিছু প্রস্ন…………
এইবার আসি কাজের কথায়।
আমি এক সময় এইসব জানতাম না। আর কখনো এতো গভীরে ভাবি নাই।
কিন্তু এখন দেখি ডাউনলোড লিঙ্ক থেকেও আয় খারাপ হয় না।
শুরুতে কম হলেও আস্তে আস্তে আপলোড ফাইল বেশি হচ্ছে, বেশি বেশি ডাউনলোড হচ্ছে আর আয় বারতেছে।
যাই হোক,
এইযুগে মোটামুটি সবাই ইন্টারনেট ব্যাবহার করতেছে। কেউ দরকারে আবার কেউ বিনোদনের জন্য ব্যাবহার করে। কেউ ১০ এমবি কিনে আবার কেউ আনলিমিট কিনে।
আর যারা বিনোদনের জন্য ব্যাবহার করেন + পিসি তে বা ল্যাপটপ এ অনেক গান, মুভি আছে, তাদের জন্য মনে হয় কাজে লাগবে।
হা এই বেপারে আমি আপনাকে পরিষ্কার ধারনা দিবো।
* কীভাবে মিউজিক আপলোড করবেন
* কোথায় আপলোড করবেন
* আপনার আপলোড করা মিউজিক বা ফাইল ডাউনলোড হলে আপনি কতো ৳ পাবেন
* এই টাকা কীভাবে উত্তোলন করবেন
এইসব বেপারে আমি খুব শীগ্রই বিস্তারিত টিউটোরিয়াল তৈরি করবো।
পাশাপাশি ধারনা পাবেন ১ টা মিউজিক ডাউনলোড এর সাইট পরিচালনা করার অভিজ্ঞতা।
অনলাইন + অফলাইনে আমার পরিচিত কিছু ভাই- ব্রাদার আমাকে জিজ্ঞেস করে,
ভাই অনলাইন থেকে টাকা আয় করার সহজ কিছু রাস্তা বলেন ? ? ?
আমার উত্তর : ভাই, অনলাইন থেকে টাকা আয় করার সহজ কোন উপায় নাই।
আগে কাজ শিখতে হবে, তারপর আয় আস্তে আস্তে হবে।
হা মিউজিক আপলোড করা কাজটা খুবই সহজ কাজ।
এটা শিখতে ২-৩ দিনের বেশি লাগবে না। কিন্তু আয় বাড়াতে কয়েক মাস সময় লাগবে।
আরও লাগবে বেশ কিছু মার্কেটিং পরিকল্পনা, যাতে আপনার আপলোড ফাইল বা মিউজিকটা  বেশি বেশি ডাউনলোড হয়। সেই জন্য বেশ কিছু সময় নিয়ে সামনে আগাতে হবে।
(মনে রাখবেন যত বেশি ডাউনলোড হবে, আয়ও ততো বেশি হবে)
” এই উদ্যোগটা নিয়েছি কয়েকজন বেকার শিক্ষিত যুবকদের কর্মসংস্থান তৈরি করার চ্যালেঞ্জ হিসাবে ”
আমি তাদেরকে বলেছি, তোমরা আমাকে ১ বসর সময় এবং পরিশ্রম দাও।
আমি তোমাদের অনলাইনে কর্মসংস্থান তৈরি করে দিবো (লিগ্যাল ওয়েতে) বিনা পুঁজিতে।
মিউজিক আপলোড করে আয় করতে আগ্রহীরা কমেন্ট করুন………
Previous Post
Next Post
Related Posts