3D এনিমেশন তৈরি করুন ইউটিউব ক্যারিয়ার গড়ুন । (Full Tutorial)

3D এনিমেশন তৈরি করুন ইউটিউব ক্যারিয়ার গড়ুন । (PART 1)
3D এনিমেশন তৈরি করুন ইউটিউব ক্যারিয়ার গড়ুন । (PART 1)

কেমন আছেন সবাই ?আশা করি ভালই আছেন।আমিও ভাল আছি।

আজ আমি আপনাদের দেখাবো কিভাবে 3D এনিমেশন মুভি তৈরি করা যায়।

এর জন্য আপনার ডি এস এল আর ও দরকার নেই, আবার কারও কোনো কিছু থেকে কাট সাট করে কপিরাইট ও খেতে হবে না। সম্পূর্ণ ইউনিক ভিডিও দিয়ে ইউনিক চ্যানেল বানানো সম্ভব।

3D এনিমেশনের গুরুত্ব এবং ইউটিউব র‍্যাংক বর্তমানে কেমন তা আর বলতে হবে না। আপনারা আমার চাইতে ভালই জানেন।ইউটিউবে প্রবেশ করলেই এনিমেশনের ঝড় দেখা যায়।

আমি ভিডিওতে যেভাবে দেখিয়েছি তা দেখে আপনি পূর্ণ একটি এনিমেশন মুভি বানানোর দক্ষতা অর্জন করতে পারবেন।

হ্যা আমি তেমন কেউ নই।আমার চেয়ে আরও ভাল এনিমেশন বানানো লোক খুব সহজেই আপনার আশে পাশে খুজে পাবেন।আমার এই টিউটোরিয়াল সিরিজ শুধু মাত্র নতুনদের জন্য।কোনো ভুল হলে অবশ্যই ক্ষমার চোখে দেখবেন এবং ভিডিও এর নিচে কমেন্ট করে জানাবেন।

আমি এই এনিমেশন blender সফটওয়্যার দিয়ে তৈরি করেছি।আর এর জন্য শর্ট কাট চাবি ব্যবহার করা খুবই প্রয়োজনীয়।আমি ভিডিও গুলো তে একটি সফটওয়্যার ব্যবহার করেছি তাতে আপনি খুব সহজেই দেখতে ও বুঝতে পারবেন আমি কখন কোন চাবি ব্যবহার করছি।তো চলুন ভিডিও গুলো দেখে নেওইয়া যাক।ভাল থাকবেন সবাই।ধন্যবাদ।

3D এনিমেশন তৈরি করুন ইউটিউব ক্যারিয়ার গড়ুন । (PART 1)



3D এনিমেশন তৈরি করুন ইউটিউব ক্যারিয়ার গড়ুন । (PART 2 )




3D এনিমেশন তৈরি করুন ইউটিউব ক্যারিয়ার গড়ুন । (PART 3)




Download blender from official site

DOWNLOAD RAR FILE

forcetunes থেকে পোস্ট টি কপি কৃত
Previous Post
Next Post
Related Posts