১০০০ ডলার কন্টেস্টে জয়েন হয়ে জিতে নিন ৩০০ ডলার পর্যন্ত বোনাস!

আসসালামু আলাইকুম,
আমি পাবেল এন.জে  (Pabel NJ)
প্রতিবারের মত এবারও হাজির হলাম নতুন কিছু নিয়ে!!!!!

আজকের বিষয়: ১০০০ডলার কন্টেস্টে জয়েন হয়ে কিভাবে সহজেই আপনিও সর্বোচ্চ ৩০০ ডলার পর্যন্ত জিততে পারেন?

আমরা অনেকেই আছি পিটিসি সাইটের সাথে জড়িত বা পিটিসি সাইট সম্পর্কে অনেকের অনেক ধারণা।
যেমন বেশিরভাগ মানুষের-ই পিটিসি সাইট সম্পর্কে ধারণা হলো পিটিসি সাইট মানেই ফেইক/স্ক্যাম সাইট, যেখানে কাজ করে অযথা সময় নষ্ট হয় পেমেন্ট তুলা যায় না এরকম।
হ্যা আমিও আপনার সাথে একমত যে, পিটিসি সাইটে কাজ করে ধোকা খেতে হয়, অযথা সময় নষ্ট হয়, পেমেন্ট তুলা যায় না। তবে হ্যা সেটা বেশির ভাগ পিটিসি সাইটের ক্ষেত্রে, সবগুলো না।
কারণ হাজার হাজার পিটিসি সাইট  আছে তার মধ্যে ৯৫% সাইট ই ফেইক হয়, আর বাকি ৫% সাইট রিয়েল হয়। এবং আমাদের উচিত সেই ৫% এর রিয়েল সাইটগুলো খুজে সেটায় কাজ করা, তাহলে এই ভূল ধারণাটা পরিবর্তন হয়ে যাবে।
আর রিয়েল এবং রেগুলার পেমেন্ট দেয় এমন কয়েকটি সাইটের মধ্যে একটির নাম হলো ojooo wad
যেটা সম্ভবত ২০০৯ এ lunch করে। এখন পর্যন্ত এই সাইটটি ঠিকভাবে পেমেন্ট দিচ্ছে এবং অন্যান্য পিটিসি সাইট থেকে অনেক ডেভেলপ হয়েছে। আপনি যদি তাদের সাইটটি ভিজিট করেন তাহলে বুঝতে পারবেন wad.ojooo.com আমি এই সাইটে ২০১৫ থেকে কাজ করতেছি, সুতরাং  পেমেন্ট যদি সাইটি দিত না তাহলে কোন ভাবেই আমি এতদিন এ সাইটের সাথে থাকার কথা না। চাইলে পেমেন্ট প্রুফ দেখতে পারেন, পেমেন্ট প্রুফ দেখতে হলে আমাকে ফেসবুকে মেসেজ করতে পারেন www.fb.com/pabelnj 
তাছাড়া আপনি গুগল বা ইউটিউবে সার্চ দিয়ে দেখতে পারেন এই ojooo wad সাইটটি। 
যাই হোক অনেক কথা বলে ফেললাম এখন আসি আসল কথায়......
গত ০১-০৯-২০১৭ থেকে ০১-১০-২০১৭ পর্যন্ত এই সময়ে ojooo wad ৯৬০ডলারের একটি কন্টেস্ট দিয়েছিল। কন্টেস্টের সময় ছিল ৩০ দিন।
তো সেটায় আমি win হয়ে ৫ডলার পেয়েছিলাম।
লিংক পেমেন্ট প্রুফ                              


তো সেই কন্টেস্টের সময় শেষ হয়ে গেছে।
এখন আবার ১০০০ডলারের কন্টেস্ট দিয়েছে, আপনি এই কন্টেস্টে জয়েন হয়ে ৫ডলার থেকে ৩০০ ডলার পর্যন্ত জিততে পারেন। এবং এই কন্টেস্টের সময় ০৯-১০-২০১৭ থেকে ০৮-১১-২০১৭ পর্যন্ত মোট ৩০দিন।
আপনাকে কন্টেস্টে জয়েন হতে হলে প্রথমেই ojooo wad সাইটে একটা একাউন্ট খুলতে হবে
তারপর আপনার রেফারেলে মেম্বার এড করতে হবে।
কিভাবে একাউন্ট খুলে কন্টেস্টে জয়েন হয়ে কাজ করবেন তা দেখুন ভিডিওতে

ojooo join link :https://wad.ojooo.com/register.php?r=kbjD19DCyw==
আমার রেফারেলে যদি জয়েন করেন তাহলে অবশ্যই আপনার ইউজার নাম লিখে আমাকে ফেসবুকে নক করবেন www.fb.com/pabelnj
অথবা কল করতে পারেন ০১৭৩৪৯৩১২১৩
তারপর আমার ojooo ফেসবুক + চ্যাট গ্রুফে এড কর দিব , যেখান থেকে আপনি সবসময় সাপোর্ট পাবেন কাজ করা + টাকা তুলার  ব্যাপারে

Previous Post
Next Post
Related Posts