KineMaster বা মোবাইল দিয়ে কিভাবে ভিডিও এডিট করবেন সম্পূর্ণ টিউটোরিয়াল।

আসসালামু আলাইকুম, সবাইকে অনেক অনেক প্রীতি আর শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট, বন্ধুরা আজকে আমি আপনাদের দেখাব কিভাবে আপনার এন্ড্রোইড মোবাইল দিয়েই প্রফেশনাল ভিডিও এডিটিং করবেন। অবশ্য সেটা এক পর্বে সম্পুন দেখানো সম্ভব নয় তার পর ও আমি আপনাদের দেখানোর চেষ্টা করেছি। সকলের সহযোগীতা ও উৎসাহ পেলে আমি কয়েক পর্বে এই ভিডিও এডিটিং এর কাজ শেখাবার চেষ্টা করবো ইনশা আল্লাহ। অনেক বক বক করে ফেললাম এর জন্যে ক্ষমা চেয়ে নিচ্ছি। এবার কাজের কথায় আসা যাক।
আপনার যা যা লাগবে :
একটা ভালো কনফিগারেশনের এন্ড্রোইড মোবাইল। র‍্যাম কম হলেও ১জিবি হলে ভালো হয়। আর ১.৫ জিবি অথবা ২ জিবি হলেতো কথাই নেই। ভালো বলতে আমি ভালো ব্রান্ডের মোবাইল এর কথা বলতে যাচ্ছি। চায়না এন্ড্রোইড এর ক্ষেত্রে অনেক টাতে কাজ হয়। আবার অনেকটাতে বিভিন্ন  সমস্যা করতে পারে। যেমন লেয়ার অপশনে ভিডিও লেয়ার আসেনা। সেট হ্যাং হয়ে যাওয়া ইত্যাদি ইত্যাদি।

kineMaster কে নিয়ে লিখলে লিখা ও শেষ হবে না আর আপনারা তেমন বুজবেন না, তাই আপনাদের জন্য নিছে একটি ভিডিও দিয়ে দিলাম যা দেখে আপনারা খুব সহজে kineMaster দিয়ে ভিডিও এডিট করতে পারবেন।

যদি ভিডিও টি আপনাদের ভালোলাগে বা কোন কিছু জানার থাকে তাহলে অবস্যই নিছে কমেন্ট করে জানাবেন, ধন্যবাদ।

KineMaster: DOWNLOAD

ট্যাগ: কিভাবে মোবাইল দিয়ে প্রফেশনাল ভিডিও এডিটিং করবেন, কিভাবে ভিডিও এডিটিং করবেন ফিলমোরা দিয়ে, ভিডিও এডিটিং কিভাবে করব, কিভাবে Kinemaster দিয়ে ভিডিও এডিট করবেন, ইউটিউব থাম্বনেইল, মোবাইল দিয়ে, খুব সহজে, কিভাবে, ইউটিউব, ভিডিওর, জন্য, থাম্বনেইল, তৈরি করবেন, ইউটিউব থাম্বনেইল, মোবাইল দিয়ে ইউটিউব থাম্বনেইল তৈরি করা,
Previous Post
Next Post
Related Posts